,

দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভায় সচেতন থাকার আহ্বান এসপির

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় এর সম্মেলন কক্ষে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি।
সভায় পুলিশ সুপার বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা সৌহার্দ্য ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষ্যে হবিগঞ্জ জেলা পুলিশ সব ধরণের ব্যবস্থা গ্রহণ করেছে। প্রতিমা প্রস্ততকরণ, প্রতিমা প্রস্ততকালীন এবং পূজা চলাকালীন নিরাপত্তা নিশ্চিত করতে ও জেলার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সব প্রকার পুলিশি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও পুলিশ সুপার তাঁর বক্তব্যে উল্লেখ করেন।
এছাড়াও সভায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও যে কোন উস্কানি বা গুজব রোধে সকলকে একযোগে সোচ্চার ও সচেতন থাকার বিষয়েও গুরুত্বারোপ করেন তিনি।
অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোঃ শামসুল হক হবিগঞ্জ এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সম্মানিত সদস্যগণসহ অত্র জেলার প্রতিটি উপজেলার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।


     এই বিভাগের আরো খবর